বন্দর নিমতলা এলাকায় সাংবাদিক আসাদ কে চরম নির্যাতনে হত্যার চেষ্টা..!থানায় অভিযোগ ঘটনাস্থ বন্দর নিমতলা(খালপাড়স্থ তালতলী)

বিশেষ প্রতিবেদকঃ১৭সেপ্টম্বর

কোয়ালিটি টিভির নব-নিযুক্ত(টিভি জার্নালিষ্ট) সাংবাদিক মোঃ আসাদুল ইসলাম কিছু চিহিৃদ সন্ত্রাসী ,ছিনতাইকারী এবং উৎশৃংখল যুবকরা ব্যাপক লাঞ্চিত-শাররিক নির্যাতন করে নগদ ৮/১০হাজার টাকা,দুটি মোবাইল সেট এবং পেশাগত কাজের টিজিটাল ক্যামরা ও আইডি কার্ড ছিনিয়ে নিয়ে ২/৩ ঘন্টা যাবত একটি নির্জনস্থানে ধারলো অস্ত্রের মুখে আটক রেখে হত্যা চেষ্টা চালাই গতকাল ১৬ সেপ্টেম্বর বুধবার বিকেল টিক ৫.০৫মিনিটে ।

একটি সিএনজি যোগে প্রথমে ২/৩জন যুবক বন্দর অফিসার্স কলোনীর সামনে থেকে সাংবাদিক আসাদ কে মুখে চেপে ধরে ফকির হাট দিয়ে লোহার পুল (ব্রিজ ঘেষে) চিকন গলিতে ডুকিয়ে নিমতলা(খালপাড়স্থ তালতলী) এলাকায় এনে এই নির্যাতন করেন বলে আসাদ বন্দরথানায় ১৭সেপ্টেম্বর সকালে লিখিত অভিযোগে জানিয়েছেন।

এক যুবকের সহায়তা রক্ষা পেয়ে নিকটস্থ বন্দর থানায় উপস্থিত হয়ে নির্যাতনের কথা জানালে থানার কর্তব্যরত ডিউটি অফিসার(পুলিশের এস আই) তার অভিযোগ রাত্রে নেয়নি বলে কন্দন সুরে জানিয়েছেন এই সাংবাদিক।বুধবার সন্ধ্যায় বন্দর থানায় কর্তব্যরত ঐ পুলিশ অফিসার নির্যাতিত আসাদ কে বলেন তোমার আইডি খুঁজে দেওয়া কি পুলিশের কাজ বা কাউকে চিনেন না কি করে আসামী ধরবো- ঘটনাস্থলে যাই। পরে আজ বৃহস্পতিবার অভিযোগ নিয়ে ঘটনার তদন্ত করছেন এসআই(পুলিশ) মোঃআলী হোসেন।

এই বিষয়ে কোয়ালিটি টিভির ব্যুরোচীপ মোঃ রিদুয়ান জানাই, সকাল সাড়ে ১০টা পর্যন্ত বিষয়টি দেখবো তার মধ্যে ঐ চিহিৃদ সন্ত্রাসী বা ছিনতাইকারী যদি ধরা না পড়েন তাই হলে ,পুলিশ কমিশনার,র‌্যাব-৭,আইজিপি কে জানিয়ে ঘটনার সুরহা করবো। তবে এলাকার একাধিক সূত্রে জানা গেছে তারা সবাই, বন্দর কলোনী কেন্দ্রিক সরকার দলীয় ছাত্র সংগঠনের স্বক্রিয় সদস্য এবং এক বিশিষ্ট বড় ভাইয়ের ছত্র ছায়ায় রাজনীতি করেন।

বিষয়টি নিকটস্থ রাজণৈতিক নেতা,সংগঠন এবং স্থানীয় লোকজন কে অবগত করা হয়েছে। তারা সকলেই উচ্চ পর্যায়ে আইনের আশ্রায় নিতে অনুরোধ করেছেন নির্যাতিত সাংবাদিক আসাদ কে।

উল্লেখ্য যে, সাংবাদিক আসাদ মাই টিভি,ক্রাইম পেট্টোল এবং গত ৩/৪দিন পূর্বে কোয়ালিটি টিভির চট্টগ্রাম ব্যুরোর টিভি জার্নালিষ্ট হিসেবে সবে যোগদান করেছেন।সে বিএমএসএফ চট্টগ্রাম জেলা কমিটির সদস্য এবং বন্দর জোনাল কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক।

ঘটনার পর থেকে সকল সাংবাদিক নেতৃবৃন্দ নির্যাতনের শিকার হওয়া আসাদের প্রতি সহানুভূতিশীল জানিয়ে তীব্র নিন্দা সহ দায়িদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নিতে জোর দাবি জানিয়েছেন

Published by Rakib Hasan

এটি একটি অনলাইন ভিত্তিক বাংলাদেশের নিউজ র্পোটাল।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s

Create your website at WordPress.com
Get started
%d bloggers like this: